বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে কল্যাণ ট্রাস্টের মিলাদ

নিজস্ব প্রতিবেদক।

স্বাধীন বাংলাদেশের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, বাঙ্গালি জাতির পথ প্রদর্শক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ধানমন্ডি ৩২ নম্বর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং কল্যাণ ট্রাস্টে কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে শিক্ষা মন্ত্রণালয়ের অধিনস্থ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্ট।

কল্যাণ ট্রাস্টের পরিচালক কাজী মোঃ রফিকুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু। আলোচনায় সভায় বক্তব্য রাখেন, মোঃ আবুল বাশার, ড. সুমন কুমার পান্ডে, অধ্যক্ষ মাওলানা মাহবুবুর রহমান, নাজমুল আহসান নয়ন, জহিরুল ইসলাম, মোঃ আব্দুল আজিজ, হোসাইন আহমেদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, আমরা স্বাধীন জাতি হিসেবে আত্মমর্যাদা অর্জন করতে পারতাম না। তাই বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা এক ও অভিন্ন। বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী উদযাপনে ইতিহাসের স্বাক্ষী হতে পেরে আমরা কল্যাণ ট্রাস্ট পরিবার গর্বিত।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আত্বার মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

পছন্দের আরো পোস্ট