বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করলো ইবিএইউবি

নিজস্ব প্রতিবেদক।

আজ (১৭ মার্চ) এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি) এ যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশতবার্ষিকী উদ্যাপন ও জাতীয় শিশু দিবস ২০২০ পালিত হয়েছে। সকাল ৬.১৩ মিনিটে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে জাতীয় পতাকা উত্তোলন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কৃষি এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের ডিন ড. মোঃ দেলোয়ার হোসেন; পরিকল্পনা ও উন্নয়ন এর পরিচালক মোঃ মকবুল হোসেন; রেজিস্ট্রার ড. মোঃ সোহেল আল বেরুনী; ব্যবসায় অনুষদের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান; পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ শাহরিয়ার কবীর; আইন অনুষদের প্রধান এস.এম. শহীদুল ইসলাম শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

এরপর সকাল ৭টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)-এর স্থায়ী ক্যাম্পাসে একটি আমের চারা রোপনের মাধম্যে ১০০(একশত)টি বৃক্ষ রোপনের শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী স্মরণে কেক কাটার মধ্যে দিয়ে দিনটি উদ্যাপিত হয়েছে ।

পছন্দের আরো পোস্ট