ইবি বঙ্গবন্ধু পরিষদের বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদযাপন

ইবি প্রতিনিধি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ২০২০ বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে উদ্যাপন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ। আজ (১৭ মার্চ) দিনটি যথাযোগ্য মর্যাদায় উদ্যাপনের লক্ষ্যে র‌্যালি, শ্রদ্ধাঞ্জলি নিবেদন, কেক কাটা এবং আলোচনাসভার আয়োজন করা হয়।

সকাল সাড়ে ১০টায় ক্যাম্পাসের আম্রকানন হতে পরিষদের সভাপতি প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান এবং সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ মাহবুবুল আরফিনের নেতৃত্বে একটি আনন্দ র‌্যালি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মৃত্যুঞ্জয়ী মুজিব মুর‌্যালে সমবেত হয়। এরপর মৃত্যুঞ্জয়ী মুজিব মুর‌্যালে পরিষদের পক্ষ থেকে নেতা-কর্মীরা শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে অনুষদ ভবন চত্বরে ৫০ পাউন্ডের কেক কাটা হয়। কেক কাটা অনুষ্ঠান শেষে পরিষদের সভাপতি প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ মাহবুবুল আরফিনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনাসভায় বক্তব্য রাখেন পরিষদের সহ-সভাপতি মোঃ শামছুল ইসলাম জোহা, ইবি বঙ্গবন্ধু পরিষদের মুজিববর্ষ উদ্যাপন কমিটির আহবায়ক প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন এবং সদস্য-সচিব দেওয়ান টিপু সুলতান প্রমুখ।

পছন্দের আরো পোস্ট