বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টসে অনয় কুমারের কৃতিত্ব

জাবি প্রতিনিধি।

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২০-এ অনয় কুমার বিশ্বাস অপু অচিন্তনীয় কৃতিত্ব প্রদর্শন করায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম তাঁকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্রিকেট দলের অনয় কুমার বিশ্বাস অপু অভাবনীয় কৃতিত্ব প্রদর্শন করে আমাদেরকে গৌরবান্বিত করেছেন। আমি আশা করি, অন্যান্য খেলোয়াড়গণ স্ব স্ব ক্ষেত্রে কৃতিত্ব প্রদর্শন করে বিশ্ববিদ্যালয়ের মর্যাদা বৃদ্ধি করবেন।

১৫ মার্চ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্রিকেট দলের অনয় বিশ্বাস অপু ৫০ বলে খেলেন ১০১ রানের ইনিংস। ২০ ওভারের ক্রিকেটে সেঞ্চুরি করা অনেক বড় কৃতিত্ব। অপু মাত্র ৩.১ ওভারে ১০ রানে ৭ উইকেট লাভ করেন। জাতীয় ও আন্তর্জাতিক ক্রিকেট খেলায় এমন অভাবনীয় কৃতিত্ব পূর্বে কেউ দেখাতে সক্ষম হননি।

অনয় কুমার বিশ্বাস অপু বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপে সেঞ্চুরি করার পাশাপাশি ৭ উইকেট অর্জন করেন। সোহানুর রহমানের ৩২ বলে ৬৪ ও বায়েজীদ আমিনের ১৪ বলে ৪৬ রানের ইনিংসে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ২০ ওভারে তোলে ২৬৩ রান। এই কৃতিত্বের ফলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্রিকেট দল প্রতিদ্বন্ধি কৃষি বিশ্ববিদ্যালয় দলকে ১৭৭ রানে পরাজিত করে।

পছন্দের আরো পোস্ট