সাদার্নে এইচএসএলসি’র লোগো উন্মোচন

নিজস্ব প্রতিবেদক।

সাদার্ন ইউনিভার্সিটিতে যাত্রা শুরু হলো ব্যবসায় প্রশাসন অনুষদের অন্তর্ভূক্ত হোটেল অ্যান্ড ট্যুরিজম ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীদের নতুন সংগঠন হসপিটালিটি স্টুডেন্টস লিডারশিপ কাউন্সিল (এইচএসএলসি)। মূলত পারস্পরিক যোগাযোগ ও সহযোগিতা, একাডেমিক আলোচনা, ক্যারিয়ারসহ বিভাগের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের মধ্যে সেতু বন্ধনের উদ্দেশ্যে প্রতিষ্ঠা করা হয় এইচএসএলসি।

সম্প্রতি সাদার্ন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে আনুষ্ঠানিকভাবে হসপিটালিটি স্টুডেন্টস লিডারশিপ কাউন্সিলের লোগো উন্মোচন করেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান। ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আলী ইকরামুল হক রমি’র সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেস্ট ওয়েস্টার্ন হোটেলের মহা-ব্যবস্থাপক শামীম হাসনাইন হুদা। এসময় আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. ইশরাত জাহান এবং বিভাগের শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীরা।

এদিকে নবগঠিত সংগঠনের লোগো উন্মোচন উপলক্ষে ক্যাম্পাসে বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করে হোটেল অ্যান্ড ট্যুরিজম ম্যানেজমেন্ট বিভাগ। বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান, বার-বি-কিউ, ফানুস উড়ানোসহ নানা আয়োজন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, ঐক্যবদ্ধ হলে অনেক কিছুই করা সম্ভব কারণ একতাই শক্তি, একতাই বল। সংগঠন মানুষকে পারস্পারিক যোগাযোগের মাধ্যমে ঐক্যবদ্ধ করে, আর এই ঐক্য সফলতার দিকে নিয়ে যায়। যে লক্ষ্য নিয়ে এইচএসএলসি’র যাত্রা শুরু হলো আজ, আশা করি সেই কাঙ্খিত সাফল্য অর্জিত হবে অচিরে। এসময় তাঁরা সংগঠনের ভবিষ্যৎ কর্মপন্থা সম্পর্কে দিক নির্দেশনা দেন এবং সাফল্য কামনা করেন।

পছন্দের আরো পোস্ট