শাবিতে মুজিব শতবর্ষ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন 

শাবি প্রতিনিধি।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) শুরু হয়েছে দুইদিনব্যাপী মুজিব শতবর্ষ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০। মঙ্গলবার (১০ মার্চ) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে মুজিব শতবর্ষ ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ এর উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।
উদ্বোধনকালে  সংক্ষিপ্ত বক্তব্যে উপাচার্য বলেন, একমাত্র খেলাধূলাই পারে একজন মানুষকে মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে। বিশ্ববিদ্যালয় প্রশাসন তাই শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি সবসময় খেলাধূলায় উৎসাহিত করে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে সারা বছরব্যাপী  খেলাধূলাসহ বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে এবং পর্যাপ্ত  অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে। তোমরা সকলে স্বতঃস্ফূর্তভাবে সকল খেলাধূলা ও কর্মসূচিতে অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করছি।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল ইসলাম, খেলাধূলা ও ক্রীড়া উপ-কমিটির প্রধান অধ্যাপক ড. মোঃ রাশেদ তালুকদার,  প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ এবং শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়া।
পছন্দের আরো পোস্ট