নওগাঁ সদর উপজেলা শাখা ইআরও’র কমিটি গঠন

রাগবি রাজ।

সংখ্যালঘু ও প্রান্তিক জনগোষ্ঠীদের নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ইকুয়্যাল রাইটস্ অরগানাইজেশনের (ইআরও) নওগাঁ সদর উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ (১১মার্চ) বুধবার বিকেল ৪টায় নওগাঁ সদর উপজেলা পরিষদ ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে রাজ কিরণ দাসকে সভাপতি ও স্মৃতি এক্কাকে সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। আগামী একবছরের জন্য তারা দায়িত্ব পালন করবেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি দোলন ভুইয়া, সহ-সাধারণ সম্পাদক-১ জয়ন্ত এক্কা, সহ-সাধারণ সম্পাদক-২ শোভা রাণী, অর্থ সম্পাদক সুমি বারোয়ার, মানবাধিকার সম্পাদক কামিনী লিন্ডা, নারী সম্পাদক পরী রাণী, শিক্ষা সম্পাদক আলো টপ্প্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক সবুজ টপ্প্য, জনসংযোগ সম্পাদক বৃষ্টি বারোয়ার, কার্যকরী সদস্য বুলবুলি রাণী, সুজন টপ্প্য, শিউলি টপ্প্য, সাধনা টপ্প্য, চন্দন ভুইয়া, মণিমালা, রেহেনা রাণী, বৃষ্টি রাণী, রজনী তির্কী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নওগাঁ সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন ও পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা যদি কাজ না করে বসে থাকি তাহলে আমরা কখনোই নিজেদের ভাগ্য পরিবর্তন করতে পারব না। উন্নয়নের জন্য চাই সংঘবদ্ধ প্রচেষ্টা। এজন্য তোমাদের কাজ করতে হবে। এ সময় নবগঠিত কমিটির প্রত্যেককে অভিনন্দন জানান তিনি। একইসঙ্গে আগামীতে সাংগঠনিক কাজে নবগঠিত কমিটিকে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন তিনি। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রাজ কিরণ দাস অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সবুজ টপ্প্য

পছন্দের আরো পোস্ট