ইবিতে পালিত হলো আন্তর্জাতিক নারী দিবস

টি এইচ জায়িম,ইবি প্রতিনিধি।

বর্ণাঢ্য আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তর্জাতিক নারী দিবস-২০২০ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার পৃথকভাবে শোভাযাত্রা ও আলোচনা সভা করে বিশ্ববিদ্যালয়ের দেশরত্ন শেখ হাসিনা হল ও খালেদা জিয়া হল।

দিবসটি উপলক্ষে বেলা সাড়ে ১১ টায় শেখ হাসিনা হলে থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে হল কতৃপক্ষ। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের বীশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

Post MIddle

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, হল প্রভোস্ট অধ্যাপক ড. নাসিম বানু, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মামুন, ইইই বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমানসহ হলের আবাসিক শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে বেলা ১১ টায় বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে খালেদা জিয়া হল কতৃপক্ষ। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এসময় হলের প্রভোস্ট অধ্যাপক ড. রেবা মন্ডল, আবাসিক শিক্ষক ও উন্নয়ন অধ্যয়ন বিভাগের প্রভাষক আতিফা কাফিসহ হলের আবাসিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আন্তর্জাতিক নারী দিবস

পছন্দের আরো পোস্ট