ইবিতে লোক প্রশাসন দিবস পালিত

টি এইচ জায়িম,ইবি প্রতিনিধি।

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) লোক প্রশাসন দিবস-২০২০ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (৩ মার্চ) মীর মশাররফ হোসেন একাডেমিক ভবন থেকে আনন্দ শোভাযাত্রা বের করে লোক প্রশাসন বিভাগ।

‘দূর্নিতি মুক্ত আইনের শাসন, প্রতিষ্ঠা করবে লোক প্রশাসন’ এ প্রতিপাদ্যে শোভাযাত্রায় অংশগ্রহণ করে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

Post MIddle

সভায় বিভাগের সভাপতি অধ্যাপক ড. জুলফিকার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি অধ্যাপক ড. শাহিনুর রহমান। এছাড়াও বিশেষ অতিথি ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা, সম্মানিত অতিথি সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নাসিম বানু, দিবসটির উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিন সহ বিভাগের অন্যা শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিভাগের শিক্ষার্থী সোহান সাদিক ও শাম্মী আকতার।

এসময় বিভাগ সম্পর্কে ডকুমেন্টারি প্রদর্শনসহ, লোক প্রশাসন দিবস উপলক্ষে আয়োজিত ইনডোর গেমসের বিজয়ী ও বিভাগের সর্বোচ্য রেজাল্টধারী শিক্ষার্থীদের পুরস্কার বিতরন করা হয়। পরে শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে দিবসটি উপলক্ষে পিঠা উৎসব, পরিচ্ছন্নতা অভিযান, দেয়ালিকা উন্মোচন ও ইনডোর গেমসের আয়োজন করে বিভাগটি।

পছন্দের আরো পোস্ট