জাবিতে কোয়ালিটি এ্যস্যুরেন্স সেল এর ওয়েবসাইট চালু

জাবি প্রতিনিধি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যস্যুরেন্স সেল (আইকিউএসি) iqacju.com নামে একটি ওয়েবসাইট চালু করেছে। উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম আজ এই ওয়েবসাইট উদ্বোধন করেন।

উদ্বোধনকালে উপাচার্য বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি বিশ্ববিদ্যালয়ের জন্য সার্বিক উন্নয়নের চিন্তা করে। বিশ্ববিদ্যালয়ের শ্রেণিকক্ষ থেকে শুরু করে শিক্ষার্থীদের আবাসন-ব্যবস্থার উন্নয়ন ও আধুনিকায়ন, গ্রন্থাগার, ল্যাবরেটরি ব্যবস্থাপনা, সংস্কৃতি চর্চার উন্নয়ন ও আধুনিকায়নের জন্য নিরন্তর চেষ্টা করছে।

সেসব বিষয়ের সুষ্ঠ পরিকল্পনা, তার বাস্তবায়ন এবং বিশ্ববিদ্যালয়ের আগামী ভবিষ্যত বিনির্মাণে আইকিউএসি বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে শিক্ষক শিক্ষার্থী অফিসার কর্মচারিদের সচেতন করে চলেছে। প্রকৃতি ও সংস্কৃতি, বৈজ্ঞানিকতা ও নানন্দিকতা নিয়ে এই বিশ^বিদ্যালয় গড়ে তোলাই আইকিউএসি’র মূল লক্ষ্য। এই লক্ষ্য অর্জনে আইকিউএসি ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছে জেনে উপাচার্য সন্তোষ প্রকাশ করেন।

আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মোস্তফা ফিরোজ বলেন, আইকিউএসির ওয়েবসাইটে শিক্ষক-শিক্ষার্থীদের অর্জিত পুরস্কার, ফেলোশিপ, স্কলারশিপ, পদক, গ্রন্থাবলি, প্রকাশনা, সভা-সমিতি, সেমিনার, কর্মশালা, স্পেশাল ইভেন্ট ইত্যাদির সংবাদ, ফটো ও ভিডিও প্রকাশ করা হবে। ওয়েবসাইট উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. আবদুল্লাহ মোহাম্মদ সোহায়েল উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট