রাবি একাউন্টিং এলামনাই সম্মিলন অনুষ্ঠিত

রাবি প্রতিনিধি।

রাজশাহী বিশ্ববিদ্যালয় একাউন্টিং এলামনাই এসোসিয়েশনের ১ম দ্বি-বার্ষিক সম্মিলন আজ শনিবার অনুষ্ঠিত হয়। কাজী নজরুল ইসলাম মিলনায়তন প্রাঙ্গনে পতাকা ও বেলুন-ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল মোহাম্মদ মুসলিম চৌধুরী। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রফেসর শফিক আহমেদ সিদ্দিক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান।

রাজশাহী ইউনিভার্সিটি একাউন্টিং এলামনাই এসোসিয়েশনের সভাপতি প্রফেসর মো. শামসুল আলম মল্লিকের সভাপতিত্বে এই অনুষ্ঠানে সম্মিলন বক্তা ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রফেসর এম হারুনুর রশীদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা, কোষাধ্যক্ষ প্রফেসর এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা প্রফেসর এম হুমায়ূন কবীর, ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সভাপতি স্বদেশ রঞ্জন সাহা ও হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সভাপতি প্রফেসর সালমা বানু।

Post MIddle

উদ্বোধনী অনুষ্ঠানের আগে অতিথিবৃন্দ শহীদ ড. জোহার মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর এক বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

দুই দিনব্যাপী এই আয়োজনের কর্মসূচিতে আরো ছিল বৃক্ষরোপণ, সাংগঠনিক কর্ম অধিবেশন, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।

একাউন্টিং এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রফেসর মো সাইয়েদুজ্জামান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

পছন্দের আরো পোস্ট