হাবিপ্রবিতে ১ম বারের মতো ইপিএল

মোঃ আবু সাহেব, হাবিপ্রবি প্রতিনিধি।

“চার ছক্কা হই হই, বল উড়াইয়া গেল কই” এই মূল সুরের মধ্য দিয়ে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ১ম বারের মতো ইলেকট্রিক্যাল প্রিমিয়ার লীগ(ইপিএল)-২০২০ শুরু হয়েছে।

গত কাল (২৭ শে ফেব্রুয়ারি) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের স্কুল মাঠে ইলেকট্রিক্যাল প্রিমিয়ার লীগ (ইপিএল) ২০২০ এর শুভ উদ্বোধন করেন ইলেকট্রিক্যাল এ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের চেয়ারম্যান এবং ইইই ক্লাব অফ এইচএসটিইউ এর সভাপতি সহকারী অধ্যাপক মোঃ ফারুক কিবরিয়া ও ইইই ক্লাব অফ এইচএসটিইউ এর কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক মোঃ মিজানুর রহমান এবং আইইইই এইচএসটিইউ স্টুডেন্ট ব্রাঞ্চের কাউন্সিলর সহকারী অধ্যাপক মোঃ শফিকুল ইসলাম।

উদ্বোধন শেষে ইলেকট্রিক্যাল এ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের চেয়ারম্যান ও ইইই ক্লাব অফ এইচএসটিইউ এর সভাপতি সহকারী অধ্যাপক মোঃ ফারুক কিবরিয়া বলেন, “খেলাধুলা হলো এক জন শিক্ষার্থীর জন্য শারীরিক সুস্থ থাকা ও মানসিক প্রশান্তি পাওয়ার একটা জায়গা। একজন শিক্ষার্থীর মনকে সজীবতা রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। তাই ইইই ক্লাব অফ এইচএসটিইউ এর উদ্দ্যোগে বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে ১ম বারের মতো ইলেকট্রিক্যাল প্রিমিয়ার লীগ(ইপিএল) ২০২০ ক্রিকেট খেলা শুরু হচ্ছে। আশা করি প্রতি বছর এই রকম খেলার মাধ্যমে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। “

এ সময় আরও উপস্থিত ছিলেন ইইই ক্লাবের সহ-সভাপতি মোঃ জুনায়েদ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মোরশেদুল ইসলাম।

উল্লেখ্য, এই প্রিমিয়ার লীগে মোট ৬ টি দল নিয়ে খেলা হচ্ছে। প্রতিটি দলের খেলোয়াড় ইলেকট্রিক্যাল এ্যন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের এবং আগামী মাসের ৭তারিখে ফাইনালের মধ্যে দিয়ে পর্দা নামবে ইপিএল-২০২০।

পছন্দের আরো পোস্ট