জাবিতে কুমিল্লা জেলা শিক্ষার্থী সমিতির পুনর্মিলনী

জাবি প্রতিনিধি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আজ অনুষ্ঠিত কুমিল্লা জেলা শিক্ষার্থী সমিতি আয়োজিত নবীন বরণ ও পুর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে অর্থমন্ত্রী আ. হ. ম মুস্তফা কামাল বলেছেন, দেশপ্রেমের মধ্যদিয়ে দেশকে এগিয়ে নেয়ার চিন্তা করতে হবে। আত্মীয়-স্বজন এবং অপরের কথা ভাবতে হবে। পারস্পরিক উন্নতির মাধ্যমেই দেশের সার্বিক উন্নতি নির্ভর করে। অর্থমন্ত্রী বলেন, সৎ থাকতে হবে। ঘুষ ও দুর্নীতির উর্ধ্বে উঠতে হবে।

অর্থমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জীবনে সাফল্যের জন্য নিয়ম, নিষ্ঠা এবং দৃঢ় ইচ্ছা নিয়ে অগ্রসর হতে হবে। সেলিম আল দীন মুক্তমঞ্চে আজ সন্ধ্যায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির ভাষণে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম বলেন, বন্ধন খোঁজা মানুষের সহজাত প্রবৃত্তি।

এই বন্ধন খোঁজা নিমিত্ত মানুষের মধ্যে আঞ্চলিকতার প্রীতি কাজ করে। তবে উন্নয়ন ও দেশ গড়ার জন্য পুরো দেশ নিয়ে ভাবতে হবে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহবায়ক অর্থমন্ত্রীর একান্ত সচিব ও যুগ্ম সচিব ফরিদ আজিজ এবং সমিতির প্রধান পৃষ্ঠপোষক গণিত বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ নজরুল ইসলাম।

এর আগে বেলা এগারোটায় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া প্রাঙ্গনে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম নবীন বরণ ও পুনর্মিলনী অনুষ্ঠানের র‌্যালি উদ্বোধন করেন। দিনব্যাপী এ অনুষ্ঠানে দুপুরে এ সমিতির প্রাক্তন ও বর্তমান সদস্যদের প্রীতি ক্রিকেট ম্যাচ, আলোচনা সভা এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে আসিফ আকবর এবং আর্টসেল গান পরিবেশন করেন।

পছন্দের আরো পোস্ট