রাবিতে বঙ্গবন্ধু অন্তঃছাত্রী হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

রাবি প্রতিনিধি।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু অন্তঃছাত্রী হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বুধবার শেষ হয়েছে। এদিন সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত তিন দিনব্যাপী এই প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে পুরস্কার প্রদান করেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া।

প্রতিযোগিতার আহ্বায়ক রোকেয়া হল প্রাধ্যক্ষ প্রফেসর মোর্বারা সিদ্দিকার সভাপতিত্বে এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে মন্নুজান হল প্রাধ্যক্ষ ড. মোসা. সাবিনা ইয়াছমিন, রহমতুন্নেসা হলের প্রাধ্যক্ষ প্রফেসর রুকসানা বেগম, তাপসী রাবেয়া হল প্রাধ্যক্ষ প্রফেসর সাবিনা সুলতানা, বেগম খালেদা জিয়া হল প্রাধ্যক্ষ ড. মাহবুবা সরকার, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল প্রাধ্যক্ষ প্রফেসর শর্মিষ্ঠা রায়সহ অন্যান্য হল প্রাধ্যক্ষ এবং শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আছাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

Post MIddle

প্রতিযোগিতায় মন্নুজান হলের মোছা. আছিয়া খাতুন; রোকেয়া হলের ফারহিন তামান্না ও মোছা. আকতারিনা পারভীন (যুগ্মভাবে); তাপসী রাবেয়া হলের রমা সরকার ও মোছা. সালমা আকতার (যুগ্মভাবে); খালেদা জিয়া হলের সাবিরা ইয়াসমিন; রহমতুনেসছা হলের জেসমিন আক্তার এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের নুরুন্নাহার দোলন চ্যাম্পিয়ন হয়।

অন্তঃছাত্রী হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

পছন্দের আরো পোস্ট