ঢাবি তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের নবীন বরণ

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয় তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা-২০২০ গত (২৫ ফেব্রুয়ারি ২০২০) মঙ্গলবার ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. এস এম মোস্তফা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ হাসানুজ্জামান, এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের চেয়ারম্যান ও সিইও প্রকৌশলী মোঃ রবিউল আলম এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিভাগের ছাত্র উপদেষ্টা ড. মোহাম্মদ জোনায়েবুর রশীদ।

অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ নবীন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে স্বাগত এবং বিদায়ী শিক্ষার্থীদের ভবিষ্যত জীবনের সাফল্য কামনা করে বলেন, নিজেকে সমৃদ্ধ করতে আবহমান বাংলার হাজার বছরের সংস্কৃতি ও ঐতিহ্য এবং প্রাচীন ভারতবর্ষের জ্ঞান চর্চার ইতিহাস শিক্ষার্থীদের জানা উচিত। যারা বিভিন্ন বিষয় আবিস্কারসহ জ্ঞান-বিজ্ঞানের বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখে স্মরণীয় হয়ে আছেন তাঁদের অনুসরণ করে বিজ্ঞান চর্চাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি তিনি আহ্বান জানান।

অনুষ্ঠানের ২য় পর্বে বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

পছন্দের আরো পোস্ট