রাবিতে বঙ্গবন্ধু অন্তঃছাত্রী হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

রাবি প্রতিনিধি।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু অন্তঃছাত্রী হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ সোমবার শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এদিন সকাল ৯টায় বর্ণিল বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে তিন দিনব্যাপী এ প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান।

বঙ্গবন্ধু অন্তঃছাত্রী হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ এর আহ্বায়ক এবং রোকেয়া হল প্রাধ্যক্ষ প্রফেসর মোর্বারা সিদ্দিকার সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া।

সেখানে অন্যদের মধ্যে মন্নুজান হল প্রাধ্যক্ষ প্রফেসর মোসা. সাবিনা ইয়াছমিন, রহমতুন্নেসা হলের প্রাধ্যক্ষ প্রফেসর রুকসানা বেগম, তাপসী রাবেয়া হল প্রাধ্যক্ষ প্রফেসর সাবিনা সুলতানা, বেগম খালেদা জিয়া হল প্রাধ্যক্ষ ড. মাহবুবা সরকার, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল প্রাধ্যক্ষ প্রফেসর শর্মিষ্ঠা রায়, অন্যান্য হল প্রাধ্যক্ষ, ছাত্র-উপদেষ্টা প্রফেসর লায়লা আরজুমান বানু, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার, প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান এবং শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই আয়োজক হলসমূহের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মার্চ পাস্ট এবং রোকেয়া হলের ছাত্রী আক্তারিনা মশাল নিয়ে মাঠ প্রদক্ষিণ করেন। প্রতিযোগিতায় ৫০টিরও বেশি ইভেন্ট অনুষ্ঠিত হয়।
রোকেয়া হলের আবাসিক শিক্ষিকা তানিয়া সরকার ও ছাত্রী পারভীন ওয়ালিদা রাসা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

পছন্দের আরো পোস্ট