এককালীন বৃত্তি পেলো ঢাবির যে ৩৬জন

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের বার্ষিক অভ্যন্তরীণ ক্রীড়া ও সাহিত্য-সাংষ্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও বৃত্তি প্রদান অনুষ্ঠান গত (১৯ ফেব্রুয়ারি ২০২০) বুধবার হল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ কামাল উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় বিজয়ী ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পুরস্কার ও বৃত্তির অর্থ প্রদান করেন।

হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে কলা অনুষদের ডিন ও হলের সাবেক প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আবু মোঃ দেলোয়ার হোসেন বিশেষ অতিথি হিসেবে এবং দাতা পরিবারের পক্ষ থেকে ঢাবি ইতিহাস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আহমেদ আবদুল্লাহ জামাল বক্তব্য রাখেন।

কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ কামাল উদ্দীন বৃত্তিপ্রাপ্ত ও বিভিন্ন প্রতিযোগিতায় পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানান। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মনোযোগ দিয়ে পড়াশুনা করে সুনাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে এবং দেশ ও জাতির উন্নয়নে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের অর্থনৈতিকসহ বিভিন্ন সহযোগিতায় এগিয়ে আসার জন্য তিনি হলের সাবেক শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

Post MIddle

অনুষ্ঠানে হলের ৮টি বৃত্তি তহবিল থেকে ৩৬জন শিক্ষার্থীকে এককালীন বৃত্তি প্রদান করা হয়।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন,

মো. শাকিল আহমেদ (রাষ্ট্রবিজ্ঞান), সৌরভ মিয়া (ইতিহাস), মো. আলমগীর হোসেন (ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স), মো. আবু বক্কর সিদ্দিক (আইন), আব্দুর রহমান আব্দুল্লাহ (ফিন্যান্স), নূর-উদ্দিন আহমেদ (পপুলেশন সায়েন্সেস), ইমরান হোসাইন (ইসলামিক স্টাডিজ), মনিরুল ইসলাম (বিশ্ব ধর্ম ও সংস্কৃতি), মো. জসীম উদ্দিন (ইন্টারন্যাশনাল বিজনেস), রুবেল হোসাইন (একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস), সফিউল্লাহ শেখ (তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা), মো. এহসানুল হক (ইসলামিক স্টাডিজ), নাজমুল হাসান (রাষ্ট্রবিজ্ঞান), মো. এমদাদুল হক (ইসলামিক স্টাডিজ), মো. সজীব মিয়া (ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস), ওমর ফারুক ইমন (যোগাযোগ বৈকল্য), মহসিন আলম (ইসলামিক স্টাডিজ), আবুল হাসান (ইসলামিক স্টাডিজ), রাশেদুল (লোকপ্রশাসন), শফিকুল ইসলাম (সমাজবিজ্ঞান), ফাহিম সরকার(ইসলামিক স্টাডিজ), মো. রাহাদুল ইসলাম তানভীর (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), মো. শাহরিয়ার ইসলাম শাওন (রাষ্ট্রবিজ্ঞান), সজিব মিয়া (দর্শন), সোহেল রানা (লোকপ্রশাসন), মোস্তাকিম মিয়া (সমাজকল্যাণ), মো. আইনুল ইসলাম (শিক্ষা ও গবেষণা), পিয়াল মাহমুদ পাপ্পু (ইতিহাস), মো. আররাফি ভূঁঞা (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), মো. মিকাঈল ইসলাম (দর্শন), মো. মনিরুল ইসলাম(ইসলামিক স্টাডিজ), মো. নাহিদ হাসান শুভ (ইন্টারন্যাশনাল বিজনেস), শাহাদাত হোছাইন(ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), মো. নাজমুল হাছান কাইউম (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), মো. নাছির উদ্দিন (সমাজকল্যাণ), মোহাম্মদ মিনহাজ উদ্দিন (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি)।

অনুষ্ঠানের ২য় পর্বে হলের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

পছন্দের আরো পোস্ট