গবি ফার্মেসি ক্লাবের সভাপতি ফারুক,সম্পাদক রাশনা

গণবি প্রতিনিধি।

গণ বিশ্ববিদ্যালয় (গবি) ফার্মেসি ক্লাবের প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ফার্মেসি ২৯তম ব্যাচের ফারুক আলম এবং সাধারণ সম্পাদক হিসেবে ৩০তম ব্যাচের সাদিয়া সাবরিন রাশনা নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবনের ২১০ নাম্বার কক্ষে ২৬ সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি পবিত্র কুমার শীল, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ পাল, অর্থ সম্পাদক শাবনাজ শিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকিব আল হাসান, ক্রীড়া সম্পাদক মো. জাহিদুর রহমান।

এই কমিটিতে আরও রয়েছেন- সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সানজিদা আহমেদ টুম্পা, সেমিনার সম্পাদক শর্মীলা ইসলাম, সমাজসেবা সম্পাদক রাবেল মিয়া।

এই কমিটিতে সাধারণ সদস্য হিসেবে রয়েছেন- মোজাম্মেল হক, জহিরুল ইসলাম, মালিহা আহমেদ, প্রদীপ কুমার সূত্রধর, মো. আসিফ হোসাইন, ইমতিয়াজ আহমেদ রিজভী, রাশেদুল হাসান হিমেল, মাসুদ পারভেজ, মো. ফরহাদ আহমেদ, রানিয়া ইসলাম, মেহেদী হাসান ইয়াসিন, সাবরিনা ইসলাম, সাজ্জাদ হোসেন সমুদ্র, আয়েশা বিশ্বাস, মো. নাহিদ আলম এবং উম্মে সায়মা বৃষ্টি।

পছন্দের আরো পোস্ট