রাবিতে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা

রাবি প্রতিনিধি।

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা বৃহস্পতিবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শেষ হয়েছে। প্রতিযোগিতায় পুরুষ গ্রুপে ৬৬ পয়েন্ট পেয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন এবং ৫৩ পয়েন্ট পেয়ে স্বাগতিক রাজশাহী বিশ্ববিদ্যালয় রানার আপ হয়।

মহিলা গ্রুপে ৪৫ পয়েন্ট পেয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন ও ২৭ পয়েন্ট পেয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় ১ম রানার এবং ২১ পয়েন্ট পেয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২য় রানার আপ হয়। এই প্রতিযোগিতায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান দ্রুততম মানব ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিরিন আক্তার দ্রুততম মানবী হয়।

বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে দুই দিনব্যাপী এই প্রতিযোগিতার পুরস্কার প্রদান করেন অনুষ্ঠানর প্রধান অতিথি উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া।

সমাপনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুর রকীব মন্টু, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার, প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান, হল প্রাধ্যক্ষগণ, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক, অনুষ্ঠান পরিচালনা বিষয়ক বিভিন্ন সাব কমিটির সদস্যবৃন্দ, অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়সমূহের টিম ম্যানেজার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতার প্রায় ৩০টি ইভেন্টে ২১টি দলের প্রায় ২০০ জন প্রতিযোগী অংশ নেয়।

পছন্দের আরো পোস্ট