খুবিতে আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতা

খুবি প্রতিনিধি।

খুলনা বিশ্ববিদ্যালয়ে ছাত্র ও ছাত্রীদের ৭ম আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতায় ছেলেদের মধ্যকার ফাইনাল খেলায় পরিসংখ্যান ডিসিপ্লিন এবং মেয়েদের খেলায় ডিভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিন চ্যাম্পিয়ন হয়েছে। আজ (১৩ ফেব্রুয়ারি ২০২০) বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের পুরাতন খেলার মাঠে মেয়ে ও ছেলেদের পৃথক দু’টি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

মেয়েদের খেলায় ডিভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিন ২-০ সেটে গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনকে পরাজিত করে এবং ছেলেদের ফাইনাল খেলায় পরিসংখ্যান ডিসিপ্লিন ২-০ সেটে বাংলা ডিসিপ্লিনকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

Post MIddle

পুরস্কার বিতরণী অন্ষ্ঠুানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার তুলে দেন। তিনি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন বিশ্ববিদ্যালয়ে লেখাপড়ার পাশাপাশি সহশিক্ষামুলক কার্যক্রম শিক্ষার্থীদের অপসাংস্কৃতির পথ রোধ করে।

বিশ্ববিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে এই টুর্নামেন্ট শেষ হওয়ায় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং বলেন এর মাধ্যমে প্রকৃত পক্ষে খেলারই জয় হলো। এ সময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের প্রধান, টিম ম্যানেজার, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দসহ বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে আনন্দ-উল্লাসে দু’টি ডিসিপ্লিনের ফাইনাল খেলাটি হয়ে ওঠে উপভোগ্য। খেলার মাঠে খেলোয়াড়দের নৈপুণ্য ছিল মান সম্পন্ন।

শারীরিক শিক্ষা ও চর্চা বিভাগের পরিচালক মোল্যা মোহাম্মদ শফিকুর রহমান পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি পরিচালনা করেন শারীরিক শিক্ষা ও চর্চা বিভাগের উপ-পরিচালক মোঃ মঈনুল ইসলাম।

পছন্দের আরো পোস্ট