হাবিপ্রবিতে নবীনদের বরণ করে নিল সেঁজুতি পরিবার

মোঃ আবু সাহেব, হাবিপ্রবি প্রতিনিধি।

“মুক্ত চিন্তার দৃপ্ত প্রত্যয়” এই স্লোগানকে প্রতিপাদ্য করে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ২০২০ শিক্ষাবর্ষে ভর্তিকৃত নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল ক্যাম্পাসের সব থেকে বৃহৎ সাংস্কৃতিক সংগঠন “সেঁজুতি সাংস্কৃতিক ঐক্য”।

প্রতি বছরের ন্যায় গত কাল(১২ ই ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম ১ এ সেঁজুতি সাংস্কৃতিক ঐক্য এর পক্ষ থেকে নবীনদের বরণ করে নেওয়ার উদ্দেশ্য এক গ্র্যান্ড মিটিং এর আয়োজন করা হয়। সেখানে প্রায় ৭০০ জন নবীন শিক্ষার্থী উপস্থিত ছিলেন। আর এই অনুষ্ঠানের মধমণি ছিল নবীন শিক্ষার্থীরা।

এই নবীন বরন অনুষ্ঠানে সে সময় উপস্থিত ছিলেন সেঁজুতি সাংস্কৃতিক ঐক্য এর বর্তমান প্রেসিডেন্ট রাজন ওয়াহিদ ও সাধারণ সম্পাদক রাজিব আহমেদ।

সেই সময় সেঁজুতি সাংস্কৃতিক ঐক্য এর প্রসিডেন্ট বলেন, “তোমাদের লাল গোলাপ শুভেচ্ছার মাধ্যমে প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি এই প্রাণের ক্যাম্পাসে স্বাগতম জানায়। সেঁজুতি সাংস্কৃতিক ঐক্য হলো একটা পরিবারের মতো। নিজের সুপ্ত প্রতিভা বিকশিত করার একটা প্লাটফর্ম। আশা করি তোমারা এই পরিবারের সদস্য হয়ে ক্যাম্পাসে এক সুস্থ ধারার সাংস্কৃতিক চর্চায় অনেক ভুমিকা রাখবে।”

পরে এই অনুষ্ঠানে নবীনদের নিয়ে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। সেখানে নবীনদের নিয়ে গান,নাচ,অভিনয়, র‍্যাম্প,কৌতুক ইত্যাদির মাধ্যমে নবীনদের এ নতুন ক্যাম্পাসে স্বাগতম জানায় সেঁজুতি পরিবার।

এছাড়াও সে সময় উপস্থিত ছিলেন সেঁজুতি সাংস্কৃতিক ঐক্য এর সদস্যবৃন্দ,সাধারণ শিক্ষার্থী,ছাত্রলীগ ও সাংবাদিকবৃন্দ।

পছন্দের আরো পোস্ট