জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বসন্ত বরণ

জাবি প্রতিনিধি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মহাসমারোহ ও বহুবর্ণিল সাজে বসন্ত বরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১১টায় মহুয়াতলায় অনুষ্ঠিত বসন্ত বরণ অনুষ্ঠানের আয়োজক ছিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্র।

কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. মো. আবদুল মান্নান চৌধুরী অনুষ্ঠান উদ্বোধনকালে বলেন, বাংলাদেশের মানুষের কাছে বাসন্তী আমেজ খুবই সমাদৃত। বসন্ত আমাদের জীবন রাঙিয়ে দিয়ে যায়। বসন্তের চমৎকার আবহাওয়া ও প্রকৃতির নব সাজ আমাদেরকে উল্লসিত ও উৎফুল্ল করে। বসন্তের মধ্যদিয়ে আমরা যেনো জীবনকে নতুনভাবে উপলব্ধি করি। আপনারা সবাই জানেন ফুল ফোঁটে বনে তার শিহরণ লাগে আমাদের মনে। বসন্ত এমনই সুন্দর ও সৌন্দর্যম-িত ঋতু।

শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্র বসন্ত বরণ উপলক্ষে নাচ গান কবিতা আবৃতির ব্যাপক আয়োজন করে। অনুষ্ঠানে আকাশ সরকারের পরিচালনায় যারা নৃত্য পরিবেশন করে তারা হলো: অর্নি , কল্প, আদিতা, কাঁকন, বাঁধন , শুক্লা, সারা , সোহা, কাইন, সম্প্রীতি, স্বীকৃতি, লি, দেবনিলা, শামসাদ, সৃজনী, আমরিন, অনিমা ও স্বচ্ছ। যার গান পরিবেশন করে তারা হলো: সায়মা , জ্যোতি, অর্থী, সোনিয়া, মিথিলা, রাকিব ও দীপ। তবলায় ছিল তারেক।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের উপ-পরিচালক (কালচারাল) ফাহমিদা মল্লিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন মাহদী হাসান। দর্শক ও শ্রোতাবৃন্দ মন্ত্রমুগ্ধের মত বসন্ত বরণ অনুষ্ঠানটি উপভোগ করেন।

পছন্দের আরো পোস্ট