হাবিপ্রবিতে ইংরেজি বিভাগের ১ম ব্যাচের র‍্যাগ ডে

মোঃ আবু সাহেব, দিনাজপুর প্রতিনিধি ।

গতকাল (১১ ফেব্রুয়ারি)অনেক আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে  দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(হাবিপ্রবি) ইংরেজি বিভাগের প্রথম ব্যাচের র‍্যাগ ডে  উৎযাপিত হয়েছে।

সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের ওয়াজেদ ভবনের সামনে কেক কাটার মধ্য দিয়ে ইংরেজি বিভাগের র‍্যাগ ডে-২০২০ এর আনন্দ র‍্যালি শুরু হয়।এ সময় উপস্থিত ছিলেন স্যোসাল সায়েন্স এ্যান্ড হিউম্যানিটিস অনুষদের ডীন ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর মোঃ নওশের ওয়ান। আর মধ্যমণি ছিল ইংরেজি বিভাগের ১ম ব্যাচ।এছাড়াও উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের শিক্ষক মোঃ ফয়সাল হক ও আবু সালেহ মোঃ মাহবুবুর রহমান।

এ সময় ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,”আজ ইংরেজি বিভাগের জন্য একটি আনন্দের দিন।শুধু ইংরেজি বিভাগের জন্য নয়,বরং সম্পূর্ণ অনুষদের জন্য। কারণ এ অনুষদের মধ্যে ইংরেজি ১ম বিভাগ, যে তারা র‍্যাগ ডে উৎযাপন করছে।ইংরেজি বিভাগ হল একটা পরিবারের মতো।পরিবারের সন্মান ধরে রাখার দায়িত্ব আমাদের সবার।আশা করি আজকের দিনটি অনেক স্মরণীয় হয়ে থাকবে।”

এর পর ডীন স্যারের নেতৃত্বে এক আনন্দ  র‍্যালি বের হয়।র‍্যালিতে ইংরেজি বিভাগের সব ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। র‍্যালি সম্পূর্ণ ক্যাম্পাস প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।পরে বিশ্ববিদ্যালয় অডিটোরিয়াম -১ এ ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের  অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে  ইংরেজি বিভাগের র‍্যাগ ডে -২০২০ অনুষ্ঠান শেষ হয়।

উল্লেখ্য বর্তমানে এ বিশ্ববিদ্যালয়ে  ইংরেজি বিভাগে মোট ৭টি ব্যাচ রয়েছে।

পছন্দের আরো পোস্ট