‘ক্যাপ’ কুষ্টিয়া জোনের নতুন কমিটি গঠন

টি এইচ জায়িম,ইবি প্রতিনিধি।

ক্যান্সার সচেতনতা বিষয়ক সংগঠন ‘ক্যান্সার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেন’ (ক্যাপ) এর কুষ্টিয়া জোনের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী রিয়াদুস সালেহীনকে সভাপতি ও একই বিভাগের তাজমীন সুলতানা মিমিকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মুসা করিম রিপন ও সাধারণ সম্পাদক মোহায়মিনুল ইসলাম সাওন এ কমিটির আনুমোদন দেন।

১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, কোষাধ্যক্ষ সায়েম মির্জা, সাংগাঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম, অফিস সম্পাদক মোহাব্বত ফয়সাল, সহকারী অফিস সম্পাদক জেরিন তাসনিম ভাবনা, তহবিল বৃদ্ধি বিষয়ক সম্পাদক মরিয়ম নেসা মিম, সহকারী তহবিল বৃদ্ধি বিষয়ক সম্পাদক এনামুল হক , যোগাযোগ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল বাকী, সহকারী যোগাযোগ বিষয়ক সম্পাদক আফিয়া খাতুন।

এছাড়াও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাদিয়া মেহজাবিন স্বর্ণা, ক্যান্সার শিক্ষা বিষয়ক সম্পাদক উম্মে হাবিবা হ্যাপি, স্বেচ্ছাসেবা বিষয়ক সম্পাদক নাজনিন সুলতানা মেঘ, সহকারী স্বেচ্ছাসেবা বিষয়ক সম্পাদক শাহিনা সুলতানা সিঞ্জু এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ। এক বছরের জন্য এ কমিটি দেওয়া হয়।

পছন্দের আরো পোস্ট