রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা

প্রিতম মজুমদার।

রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা শক্রবার সকালে কুষ্টিয়া সরকারী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগীতাটির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহজাহান আলী। বিশেষ অতিথি ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান ও ইবির আইন বিভাগের অধ্যাপক ড. জহুরুল ইসলাম এবং জজ কোর্টের বিজ্ঞ জিপি এ্যাড. আ.স.ম আক্তারুজ্জামান মাসুম।

বক্তাগণ বলেন বহুমুখী কর্মকান্ডের মাধ্যমে বিশ্ববিদ্যালয়টি জাতীয় ও আর্ন্তজাতিক পর্যায়ে সুখ্যাতি অর্জন করবে। মুজিববর্ষে তারা প্রতিযোগীতাটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সামে উৎসর্গ করেন। পাশাপাশি তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান কুষ্টিয়ায় বিশ্বকবির নামে বিশ্ববিদ্যালয়ের অনুমোদন দেওয়ার জন্য।

Post MIddle

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবিক ও সামাজিক অনুষদের ডীন ড. শহিদুর রহমান এবং পরিচালনায় ছিলেন আইন বিভাগের প্রভাষক মো: আশিকুর রহমান ও সাবিনা ইয়াসমিন। স্বাগত বক্তব্য দেন স্পোটর্স ক্লাবের পরিচালক মো: মনিরুজ্জামান।

মোট ৯ টি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা এসময় উপস্থিত ছিলেন। আয়োজনে সার্বিক সহযোগীতায় ছিলেন প্রক্টর এস এম হাসিবুর রশীদ।

পছন্দের আরো পোস্ট