চুয়েট শিক্ষক সমিতির-অফিসার্স এসোসিয়েশন শুভেচ্ছা বিনিময়

চুয়েট প্রতিনিধি।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর শিক্ষক সমিতির ২০২০-২১ সালের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন চুয়েট অফিসার্স এসোসিয়েশন। আজ (৩ ফেব্রুয়ারি) সোমবার বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবনের কাউন্সিল কক্ষে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অফিসার্স এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরাম।

এতে শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. সজল চন্দ্র বনিক এবং সাধারণ সম্পাদক ড. মো. সানাউল রাব্বীসহ সকল নির্বাচিত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ নেওয়া হয়। অফিসার্স এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য জনাব মোহাম্মদ ফজলুর রহমানের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ ইউছুপ। অনুষ্ঠানে শিক্ষক সমিতি ও অফিসার্স এসোসিয়েশনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় চুয়েট শিক্ষক সমিতি এবং অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ চুয়েটের চলমান অগ্রযাত্রাকে আরো বেগবান করতে নিজেদের অবস্থান থেকে সর্বোচ্চ সহযোগিতা অব্যাহত রাখার পাশাপাশি প্রত্যেক সদস্যদের অধিকার ও দাবি আদায়ে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

পছন্দের আরো পোস্ট