ডাইরেক্টরস অ্যাওয়ার্ড পেলেন ঢাবির যে ৪ শিক্ষার্থী

ঢাবি প্রতিনিধি।

স্বাস্থ্য অর্থনীতি বিষয়ে বি.এস.এস (সম্মান) ও এম.এস.এস পরীক্ষায় অসাধারণ ফলাফলের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউটের ৪জন শিক্ষার্থীকে ডাইরেক্টর’স অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ ২৯ জানুয়ারি ২০২০ বুধবার প্রফেসর ড. মুহাম্মদ হাবিবুল্লাহ কনফারেন্স হলে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন।

স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. নাসরিন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সাদেকা হালিম এবং বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এছাড়া বিভাগীয় অধ্যাপক ড. সৈয়দ আব্দুল হামিদ ও ড. শারমিন মবিন ভূঁইয়াসহ শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, চতুর্থ শিল্প বিপ্লবের সাথে আমরা কিভাবে খাপ খাইয়ে নিব তা ভাবার সময় এসে গেছে। তিনি বলেন, আমাদের বিশ্ব মানের গ্র্যাজুয়েট তৈরি করতে হবে যারা এসডিজি অর্জনে ভূমিকা রাখবে এবং কল্যাণমূলক কাজের মাধ্যমে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন করবে।

ডাইরেক্টর’স এ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন

মুহাম্মদ ইহসান-উল-কবির (এম.এস.এস-২০১৭),

ফারিহা কাদির ও মো. মাহফুজুর রহমান (এম.এস.এস-২০১৭) এবং

আশরাফুল কিবরিয়া (বি.এস.এস-২০১৮)।

পছন্দের আরো পোস্ট