রাবি উপাচার্যের সাথে রুরুর নবগঠিত কমিটি

রাবি প্রতিনিধি।

রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (রুরু) নবগঠিত কমিটির সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের শহীদ নজরুল ইসলাম প্রশাসন ভবনে অবস্থিত উপাচার্য দপ্তরে এ সাক্ষাৎপর্ব অনুষ্ঠিত হয়।

‘রুরু’ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) কর্মরত মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন। গত বছরের ২৭ ডিসেম্বর দ্য ডেইলি স্টারের প্রতিনিধি আরাফাত রহমানকে সভাপতি ও দৈনিক সানশাইনের প্রতিনিধি রিজভী আহমেদকে সাধারণ সম্পাদক করে সংগঠনটির নবম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

সাক্ষাতে উপাচার্য বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অন্যতম সৌন্দর্যমন্ডিত একটি ক্যাম্পাস। শিক্ষার্থীরা যেন শিক্ষার সুষ্ঠু পরিবেশ পায় সে লক্ষ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসন কাজ করে যাচ্ছে। আমরা ক্যাম্পাসে সার্বক্ষণিক বিদ্যুৎ সরবরাহ ও ভ’গর্ভস্থ বৈদ্যুতিক লাইন নির্মাণের পরিকল্পনা করেছি।বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল হয় এমন সত্য তথ্য তুলে ধরে সাংবাদিকরা তাদের নৈতিক দায়িত্ব পালন করবে এটাই প্রত্যাশা থাকবে।

এসময় উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, জনসংযোগ প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার এবং সংগঠনটির নবগঠিত কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট