ঢাবি শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের নবীনবরণ

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয় শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষ বিএসএস (সম্মান) শ্রেণীর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান গত (২৮ জানুয়ারি ২০২০) মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোজাফ্ফর আহমেদ চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিভাগীয় চেয়ারম্যান মো. সাইফুদ্দীন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সাদেকা হালিম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় বিভাগের শিক্ষক, ছাত্র-উপদেষ্টাগণ এবং বর্তমান ও সাবেক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ নবীন শিক্ষার্থীদের বিভাগে অভিনন্দন জানিয়ে বলেন, প্রাচীনকাল থেকেই এই উপমহাদেশে জ্ঞানের জগৎ সমৃদ্ধ। চিন্তা ও জ্ঞানের জগৎ প্রসারিত করে শিক্ষার্থীদের উদার ও মানবিক হওয়ার জন্য তিনি আহ্বান জানান।

বিভাগের শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের লক্ষ্যে অনুষ্ঠানে বাংলাদেশ পিস এন্ড কনফ্লিক্ট স্টাডিজ অ্যালামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে বিভাগের নিকট চব্বিশ হাজার টাকার একটি চেক হস্তান্তর করা হয়।

পছন্দের আরো পোস্ট