চুয়েটে মুজিব বর্ষ উদযাপনে গঠিত কমিটির প্রথম সভা

চুয়েট প্রতিনিধি।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশত বার্ষিকী যথাযথ মর্যাদার সাথে উদযাপন এবং পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর কার্যক্রম বাস্তবায়নের উদ্যোগ নেওয়া হয়েছে।

এ উপলক্ষ্যে সম্প্রতি স্টিয়ারিং কমিটির প্রধান পৃষ্ঠপোষক ও চুয়েেেটর ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের নির্দেশনায় পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. রবিউল আলমকে সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরীকে সদস্য সচিব করে ২৭ সদস্য বিশিষ্ট একটি স্টিয়ারিং কমিটি এবং রসায়ন বিভাগের অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধরকে সভাপতি ও ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হককে সদস্য সচিব করে ২৮ সদস্য বিশিষ্ট একটি বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছে।

Post MIddle

এ উপলক্ষ্যে গঠিত কমিটির এক যৌথ সভা গত (৩০ ডিসেম্বর) সোমবার বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবনের কাউন্সিলর কক্ষে অনুষ্ঠিত হয়। এতে স্টিয়ারিং কমিটির প্রধান পৃষ্ঠপোষক ও মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়ের উপস্থিতিতে সভায় সভাপতিত্বে করেন স্টিয়ারিং কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. রবিউল আলম। এ সময় স্টিয়ারিং কমিটির ও বাস্তবায়ন কমিটির সম্মানিত সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভায় আসন্ন মুজিব বর্ষ-২০২০ উদযাপনের লক্ষ্যে বছরজুড়ে আনন্দ র‌্যালি, কাউনডাউন ডিসপ্লে প্রদর্শন, বঙ্গবন্ধুর কর্মময় জীবনের উপর প্রামাণ্যচিত্র প্রদর্শন, বৃক্ষরোপণ ও রক্তদান কর্মসূচি, খেলাধুলা, আলোচনা সভা, শিশুকিশোরদের চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ইত্যাদি কর্মপরিকল্পনা গ্রহণ হয়।

পছন্দের আরো পোস্ট