নর্দান বিশ্ববিদ্যালয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক।

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শততম জন্মবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এ (এনইউবি) মঙ্গলবার এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় অধ্যাপক ও নজরুল গবেষণা ইন্সটিটিউটের চেয়ারম্যান ড: রফিকুল ইসলাম।উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ট্রাস্ট এর চেয়ারম্যান অধ্যাপক ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ।

Post MIddle

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. ইঞ্জি. মো: হুমায়ূন কবির, উপ-উপাচার্য, এনইউবি, অধ্যাপক ড. আনোয়ারুল করীম, নির্বাহী পরিচালক, বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র, এনইউবি এবং কাজী মাহমুদুর রহমান, শিল্পী, কবি, লেখক ও নাট্যকার এবং সহযোগী অধ্যাপক সামিয়া রহমান, টেলিভিশন সাংবাদিক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যাপক ড. আনোয়ার হোসেন, উপাচার্য, এনইউবি।এসময় অতিথিরা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জীবনী নিয়ে আরো বেশি গবেষণা করা দরকার বলে উল্লেখ্য করেন। বাংলাদেশের ইতিহাস, মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধু সব এক সুতায় গাঁথা উল্লেখ্য করে তারা বলেন, বঙ্গবন্ধু দেশের আদর্শ আমাদের নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে।

পছন্দের আরো পোস্ট