ফরিদ-শিরিন ট্রাস্ট বৃত্তি পেলেন ঢাবির যে ৩ শিক্ষার্থী

ঢাবি প্রতিনিধি।

লেখাপড়ায় সন্তোষজনক অগ্রগতির জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় কলা অনুষদের ৩জন মেধাবী শিক্ষার্থী “ফরিদ-শিরিন ট্রাস্ট ফান্ড বৃত্তি” লাভ করেছেন। বৃত্তিপ্রাপ্তরা হলেন মাহমুদুল আহসান (আরবী), জাকিয়া জাহান এ্যানি (ভাষাবিজ্ঞান) এবং মিথিলা আচার্য্য (নৃত্যকলা)। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ ২৪ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. এনামউজ্জামান এবং ট্রাস্ট ফান্ডের দাতা মো. ফরিদ মিঞা উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, তোমরা লেখাপড়ার পাশাপাশি নিজেকে একজন সুনাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করবে। দাতাদ্বয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ছিলেন এবং একটি সুন্দর মূল্যবোধ নিয়ে তাদের প্রিয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বৃত্তি দিয়ে সাহায্য-সহযোগিতা করায় তাদেরকে উপাচার্য আন্তরিক ধন্যবাদ জানান।

পছন্দের আরো পোস্ট