শেষ হলো রাবি আন্তঃকলেজ এ্যাথলেটিক্স প্রতিযোগিতা

রাবি প্রতিনিধি।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৪২তম আন্তঃকলেজ এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা গত মঙ্গলবার শেষ হয়েছে। প্রতিযোগিতায় ছেলেদের গ্রুপে শাহ্ মখদুম হল ৭৩ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন ও ৩৭ পয়েন্ট পেয়ে শহীদ জিয়াউর রহমান হল প্রথম রানার আপ এবং মেয়েদের গ্রুপে ৮২ পয়েন্ট পেয়ে রোকেয়া হল ও ২৩ পয়েন্ট পেয়ে মন্নুজান হল রানার আপ হয়। শহীদ সোহরাওয়াদী হলের শাকিব হাসান এবং রোকেয়া হলের জাকিয়া সুলতানা সূবর্ণা দ্রুততম মানব ও মানবী হন। প্রতিযোগিতায় ৩০টি ইভেন্টে প্রায় ২০০ জন খেলোয়াড় অংশ নেয়।

বিকেলে বিশ্ববিদ্যালয় শেখ কামাল স্টেডিয়ামে এ প্রতিযোগিতার পুরস্কার প্রদান করেন উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান। এসময় উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, অ্যাথলেটিকস্ ও অ্যাকুয়াটিকস্ সাবকমিটির সভাপতি সামাজিক বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর মো. ফজরুল ইসলাম, হল প্রাধ্যক্ষগণ ও শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সোমবার সকালে শেখ কামাল স্টেডিয়ামে এক অনুষ্ঠানে উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া দুইদিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।

পছন্দের আরো পোস্ট