ড্যাফোডিল স্কুল গাজীপুর শাখায় মাধ্যমিকের যাত্রা

নিজস্ব প্রতিবেদক।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের গাজীপুর শাখা সম্প্রতি মাধ্যমিক পর্যায়ে যাত্রা শুরু করেছে। এ সংক্রান্ত যাবতীয় নথিপত্র ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল ড. মো. মাহমুদুল হাসানের কাছে হস্তান্তর করেছেন স্কুলটির গাজীপুর শাখার পরিচালক সাইফুদ্দীন আহমেদ। এ সময় একটি সমঝোতা চুক্তিও স্বাক্ষরিত হয়।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল ড. মো. মাহমুদুল হাসান এবং গাজীপুর শাখার পরিচালক সাইফুদ্দীন আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্যাফোডিল গ্রুপের প্রধান নির্বাহী মোহাম্মদ নূরুজ্জামান, ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেডের কোম্পানি সচিব মো. মনির হোসেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল গাজীপুর শাখার ভাইস প্রিন্সিপাল রোকশানা কাদের মুন্নি প্রমুখ।

Post MIddle

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল ২০১৩ সালে গাজীপুরে যাত্রা শুরু করে। এতদিন প্রাথমিক পর্যায়ে শিক্ষা পরিচালনা করলেও এখন থেকে স্কুলটি মাধ্যমিক পর্যায়েও শিক্ষা কার্যক্রম পরিচালনা করবে। এখানে প্লে গ্রুপ থেকে দশম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীরা পড়ালেখা করতে পারে। স্কুলটিতে প্রাক-প্রাথমিক পর্যায়ে ব্রিটিশ পাঠ্যক্রম এবং প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে জাতীয় শিক্ষাক্রমের ইংরেজি ভার্সন অনুসরণ করা হয়।

উল্লেখ্য, ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড গাজীপুরে তাদের ফ্র্যাঞ্চাইজ চালু করার উদ্যোগ গ্রহণ করেছে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের ধানমন্ডি, উত্তরা ও চাঁদপুরে শাখা রয়েছে।

পছন্দের আরো পোস্ট