শাবিপ্রবিতে নতুন অ্যাম্বুলেন্স ও মাইক্রোবাস সংযোজন

শাবিপ্রবি প্রতিনিধি।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) রবিবার (২২ ডিসেম্বর)  একটি অ্যাম্বুলেন্স ও একটি মাইক্রোবাসের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। রবিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

উদ্বোধনীর সময় উপাচার্য বলেন, এ বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব গ্রহণের পর থেকেই বিশ্ববিদ্যালয়টিকে সর্বক্ষেত্রে স্বয়ংসম্পূর্ণ করার জন্য কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় নতুন একটি অ্যাম্বুলেন্স ও একটি মাইক্রোবাস পরিবহনপুলে যুক্ত হলো। দায়িত্ব গ্রহণের পর থেকে এই পর্যন্ত মোট ১১টি নতুন পরিবহন যুক্ত হয়েছে। আগামী দু-একদিনের মধ্যে আরো দুটি নতুন যুক্ত হবে।

এ সময় উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার,  প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. জহির বিন আলম,  বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, দপ্তর প্রধানগণ।

পছন্দের আরো পোস্ট