নাইটগার্ডদের মাঝে কম্বল বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি।

ঝিনাইদহ শহরের সব নাইটগার্ডদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রোববার মধ্যরাত থেকে সোমবার ভোর পর্যন্ত এই কম্বল বিতরণ করেন “ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপ”। গ্রুপের সদস্যরা শহরের প্রতিটি মার্কেটে উপস্থিত হয়ে নাইটগার্ডদের গায়ে কম্বল পরিয়ে দেন। এ সময় অনেক হতদরিদ্র পথচারী ও ভিক্ষুকদেরকেও কম্বল দেওয়া হয়।

ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের প্রবাসি সদস্যদের আর্থিক সহায়তায় জেলা শহরের নতুন হাটখোলা, হামদহ, ডাইভারশন রোড, উপশহরপাড়া, পাগলাকানাই, হাসান ক্লিনিক, মুজিব চত্বর, কেসি কলেজ মার্কেট, শিকদার মার্কেট জেলা পরিষদ মার্কেট, মুন্সি মার্কেট, আরাপপুর, বাস টার্মিনালসহ ৩০টি স্পটে এই কম্বল বিতরণের উদ্যোগ নেওয়া হয়। গ্রুপ ক্রিয়েটর ও সংগঠনের সাধারণ সম্পাদক আমেরিকা প্রবাসি তরিকুল ইসলাম মিঠুর ব্যবস্থাপনায় কম্বল বিতরণের সময় ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক আসিফ ইকবাল কাজল, সহ-সভাপতি সাইফুল ইসলাম লিকু, পরিকল্পনা সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম টিটো, প্রচার সম্পাদক সাব্বির হোসেন জুয়েল ও সাহিত্য সম্পাদক কবি ইমদাদ শুভ্র উপস্থিত ছিলেন।

শহরের উপশহরপাড়ায় ৪ বছর ধরে নাইটগার্ডের চাকরী করেন ইয়াসিন ও শিপনসহ ৫জন। প্রচন্ড শীতে গভীর রাতে ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের দেওয়া কম্বল পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। এদিকে ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের প্রবাসি সদস্যরা শীতার্থ হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর জন্য গ্রুপের কেন্দ্রীয় সভাপতি আসিফ ইকবাল কাজল ও গ্রুপ ক্রিয়েটর ও সংগঠনের সাধারণ সম্পাদক আমেরিকা প্রবাসি তরিকুল ইসলাম মিঠু তাদের ধন্যবাদ জানান।

পছন্দের আরো পোস্ট