খুবির শিক্ষক সমিতির নয়া সভাপতি ও সম্পাদক

খুবি প্রতিনিধি।

গতকাল ১৭ ডিসেম্বর খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বার্ষিক নির্বাচনে ১৩টি পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। রাত সাড়ে ৯টায় ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে বঙ্গবন্ধু পরিষদ সমর্থিত প্যানেল থেকে প্রফেসর ড. মাহমুদ হোসেন সভাপতি এবং প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন।

অপরদিকে স্বাধীনতা শিক্ষক পরিষদের সমর্থিত প্যানেল থেকে সাধারণ সম্পাদকসহ ১১টি পদে নির্বাচিত হয়েছেন। এই প্যানেল থেকে প্রফেসর ড. আশীষ কুমার দাস সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। অন্যান্য নির্বাচিতরা হলেন যুগ্ম সম্পাদক পদে প্রফেসর ড. মোঃ শামীম আখতার, কোষাধ্যক্ষ পদে প্রফেসর ড. উৎপল কুমার কর্ম্মকার, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে সহকারী অধ্যাপক মোঃ নাদিমুদৌলা, প্রচার সম্পাদক পদে সহকারী অধ্যাপক সুমন চক্রবর্তী।

Post MIddle

সদস্যবৃন্দ হলেন

যথাক্রমে সহযোগী অধ্যাপক ড. প্রশান্ত কুমার দাস, প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান, সহকারী অধ্যাপক মোঃ শাহীন পারভেজ, সহকারী অধ্যাপক ছোটন দেব নাথ, তালুকদার রাসেল মাহমুদ ও সহযোগী অধ্যাপক ড. ইউ এইচ রুহিনা জেসমিন। নির্বাচন কমিশনের প্রধানের দায়িত্ব পালন করেন প্রফেসর ড. কামরুল হাসান তালুকদার। নির্বাচন কমিশনের অপর সদস্যবৃন্দ ছিলেন যথাক্রমে প্রফেসর মীর সোহরাব হোসেন, প্রফেসর খন্দকার কুদরতে কিবরিয়া, সহযোগী অধ্যাপক মাসুদুল ইসলাম ও সহযোগী অধ্যাপক ড. তুহিন রায়।

পছন্দের আরো পোস্ট