প্রত্যয় লিডারশীপ অ্যাওয়ার্ড পেলেন ফয়সাল হাবিব সানি

বশেমুরবিপ্রবি প্রতিনিধি।

প্রত্যয় যুব সংঘের উদ্যোগে আয়োজিত প্রত্যয় লিডারশীপ অ্যাওয়ার্ড-২০১৯’ পেয়েছেন সময়ের উল্লেখযোগ্য তরুণ কবি, সাংবাদিক ও শিক্ষা সম্বন্ধীয় গুরুুত্বপূর্ণ অনলাইন নিউজ পোর্টাল লেখাপড়া টোয়েন্টিফোর ডট নেটের বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) প্রতিনিধি ফয়সাল হাবিব সানি। তার এ প্রাপ্তিতে লেখাপড়া টোয়েন্টিফোর পরিবার গর্বিত।

লেখাপড়া টোয়েন্টিফোর পরিবারের পক্ষ থেকে জনপ্রিয় এ তরুণ কবিকে শুভেচ্ছা ও অভিনন্দন। প্রত্যয় যুব সংঘের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীর জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে তার হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়৷ উল্লেখ্য, কবিতা ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় তিনি এবার প্রত্যয় লিডারশীপ অ্যাওয়ার্ডের জন্য চূড়ান্তভাবে মনোনীত হন।

Post MIddle

অনুষ্ঠানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও একসময়ের রূপালি পর্দার সাড়া জাগানো অভিনেতা আহমেদ শরীফ, রূপবান খ্যাত চিত্রনায়িকা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার আজীবন সম্মাননা প্রাপ্ত অভিনেত্রী সুজাতা আজিম, আন্তর্জাতিক ক্রীড়া ধারাভাষ্যকার আলফাজ উদ্দিন আহমেদ, প্রত্যয় যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি এস. এম সুমন, খুলনা বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, দেরবরেণ্য সাংবাদিক রাশেদুল ইসলাম বিপ্লব, গণমাধ্যমকর্মী হাসিবুর রহমান রিজু প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ফয়সাল হাবিব সানি ১৯৯৭ সালের ২৩ আগস্ট কুষ্টিয়া জেলায় জন্মগ্রহণ করেন। তার মোট পাঁচটি কবিতাগ্রন্থ অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে। প্রকাশিত হয়েছে তার প্রথম কাব্যগ্রন্থ দদদাবানল”- এর দ্বিতীয় সংস্করণও। তিনি বর্তমানে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের ছাত্র।

পছন্দের আরো পোস্ট