ইবি সহায়ক কর্মচারী সমিতির সভাপতি লিংকন সম্পাদক জনি

ইবি প্রতিনিধি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সহায়ক কর্মচারী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আব্রাহাম লিংকন সভাপতি এবং জাহাঙ্গীর আলম জনি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

সূত্র মতে, নির্বাচনে লিংকন-জনি এবং ইলিয়াস-বিল্লাল এর নেতৃত্বে দুটি প্যানেলে ১৩ জন করে মোট ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত বিশ^বিদ্যালয়ের মমতাজ ভবেন ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৩২জন সহায়ক কর্মচারীকে ভোটাধিকার প্রয়োগের ক্ষমতা দেওয়া হয়। এর মধ্যে ১২৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পরে বিকাল সাড়ে ৩টায় আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অর্থ ও হিসাব শাখার উপ-হিসাব পরিচালক আব্দুল মান্নান।

Post MIddle

এতে খালেদা জিয়া হলের সহায়ক কর্মচারী আব্রাহাম লিংকন ৭৩ ভোট পেয়ে সভাপতি এবং একাডেমিক শাখার জাহাঙ্গীর আলম জনি ৭৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচনে লিংকন-জনি প্যানেলের ১৩ জনই নির্বাচিত হয়েছে। অন্য নির্বাচিত সদস্যরা হলেন, সহ-সভাপতি ফরিদা পারভীন, সহ-সাধারণ সম্পাদক মহসিন আলম, কোষাধ্যক্ষ আশফাকুর জামান লিটন, সাংগঠনিক সম্পাদক রয়েল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক হাবিবুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোজাফফর হোসেন, ধর্মীয় ও সমাজ কল্যাণ সম্পাদক আসলাম হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মমতাজ পারভীন, নির্বাহী সদস্য-১ শেখ কাউছার আহমেদ, নির্বাহী সদস্য-২ আশরাফুল ইসলাম, নির্বাহী সদস্য-৩ অছিয়ত খান।

নির্বাচনে জয়ের পর নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ‘আমাদের প্যানেকে ভোট দিয়ে জয়ী করার জন্য সকল সহায়ক কর্মচারীদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। আমাদের সহায়ক কর্মচারীদের নীতিমালা সংক্রান্ত যে সমস্ত জটিলতা আছে সেগুলোর সমাধান সহ সকল কর্মচারীদের স্বার্থে কাজ করার সর্বাত্মক চেষ্টা করব।’

পছন্দের আরো পোস্ট