ড্যাফোডিলে মহান বিজয় দিবসের যত আয়োজন

নিজস্ব প্রতিবেদক।

যথাযোগ্য মর্যাদায় জাতীয় স্মৃতিসৌধে পুস্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মহান বিজয় দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তান অকুতোভয় বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে। আজ (১৬ ডিসেম্বর ২০১৯) সকালে বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট এফেয়ার্সের পরিচালক সৈয়দ মিজানুর রহমান রাজু’র নেতৃত্বে সাভারে জাতীয় স্মৃতিসৌধে পুস্পার্ঘ্য অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা জানানে হয়। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের ঊর্ধ্বতন সহকারি পরিচালক মোঃ আনোয়ার হাবিব কাজলসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকতা ও কর্মচারীবৃন্দ।

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে স্টুডেন্ট এফেয়ার্সের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ক্লাব সমূহের উদ্যোগে ধানমন্ডিতে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গন থেকে একটি বিজয় র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে বিশ্ববিদ্যালয় চত্বরে সমবেত কন্ঠে শুদ্ধ সুরে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এছাড়া মুক্তিযুদ্ধের কবিতা পাঠ ও দেশাত্ববোধক গান ও অল স্টার ড্যাফোডিলের আয়োজনে নৃত্য-নাট্য পরিবেশিত হয়।

এছাড়া ডি আই ইউ ফটোগ্রাফিক সোসাইটির সদস্যরা বিজয় দিবস উপলক্ষ্যে সপ্তাহব্যাপী “৪৮ এর ১৬” শীর্ষক ফেসবুক প্রোফাইল পিকচার তোলার আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুরিজম ও হসপিটালিটি ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের প্রধান মাহাবুব পারভেজ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিআইই্উ কালচারাল ক্লাবের মডারেটর অনুজ চক্রবর্তী।

মহান বিজয় দিবস

পছন্দের আরো পোস্ট