সাদার্ন ইউনিভার্সিটিতে বিবিএ ৫৩তম ব্যাচের বিদায় অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক।

সাদার্ন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে বিবিএ ৫৩তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও র‌্যাগ ডে সোমবার স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান। আরও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. আ.ন.ম আব্দুল মোক্তাদীর, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. ইসরাত জাহান এবং বিভাগের শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর সরওয়ার জাহান বলেন, অনেক দিনের লালিত স্বপ্ন আজ বাস্তবতা, কাঙ্খিত স্থায়ী ক্যাম্পাসে শিক্ষার্থীদের পদচারণে মুখরিত চারিদিক যা সত্যি খুব আনন্দের। শিক্ষার্থীদের স্বপ্ন পূরণে সাদার্ন সব সময় সচেষ্ট। শিক্ষার্থীরাই ইউনিভার্সিটির চালিকা শক্তি এবং শিক্ষার্থীদের হাত ধরে এগিয়ে যাবে দেশ ও জাতির কাঙ্খিত উন্নয়ন। তোমরা যারা সাদার্ন থেকে ডিগ্রি নিলে তারা আজীবনের জন্য সাদার্নের হয়ে গেলে। তোমাদের সাফল্য মানে ইউনিভার্সিটির সাফল্য।

তিনি আরও বলেন, শিক্ষাই আলোকিত করে জাতিকে সুতরাং দেশকে এগিয়ে নিতে শিক্ষার বিকল্প নেই। জীবনের লক্ষ্যে পৌঁছাতে হলে কঠোর অধ্যাবসায়ের অভ্যাস গড়ে তুলতে হবে। ভালো পড়াশুনার মাধ্যমে ব্যক্তিগত অর্জনের পাশাপাশি সাদার্ন ইউনিভাসির্টির সুনাম ছড়িয়ে দেবে এই শুভ কামনা তোমাদের জন্য।

অনুষ্ঠানে বিদায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষকবৃন্দ । পরে উপস্থিত সকলে সাংস্কৃতিক আয়োজন উপভোগ করেন।

পছন্দের আরো পোস্ট