চ্যারিটি শো ‘বাবা ফিরবেই’ আয়োজিত

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নাট্য সংগঠন থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে চ্যারিটি শো ‘বাবা ফিরবেই’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ডিসেম্বর) কুমিল্লার টাউন হল অডিটোরিয়ামে অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

থিয়েটার কুবি সূত্রে জানা যায়, এই চ্যারিটি শো থেকে প্রায় ৩০হাজার টাকা আয় হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ঊর্মি আচার্যের বাবা নারায়ণ আচার্যের চিকিৎসার জন্য ব্যয় হবে এই অনুষ্ঠানের লভ্যাংশ।

সিয়াম চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে বিশ্ববিদ্যালয়ের ব্যান্ডদল প্ল্যাটফর্ম। থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয় মঞ্চস্থ করে হুমায়ূন আহমেদের নাটক ‘১৯৭১’, যা তাদের তাদের নবম প্রযোজনার প্রথম পরিবেশনা। নাটকটির নির্দেশনায় ছিলেন তামিম আল হাসান। মঞ্চ সজ্জায় আরাফাত রাফি, শব্দ ও আলোক নির্দেশনায় ছিলেন মেহেদী হাসান ও তামিম আল হাসান৷ অর্ক গোস্বামী, মোঃনাজমুল হাসান, মাহবুবা চৌধুরী ও অন্যান্য সহশিল্পীরা প্রপস,কস্টিউমস ও মেকাপের দায়িত্বে ছিলেন।

চ্যারিটি শো আয়োজন প্রসঙ্গে থিয়েটার কুবির সভাপতি নাজমুল ফাহাদ বলেন, ‘সাংস্কৃতিক কর্মীদের সমাজের প্রতি মানবিক কাজে সহযোগিতার মতো কিছু দায়বদ্ধতা থাকে। আমাদের সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজনে ‘প্লাটফর্ম’ এবং ‘থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়’এর নাট্য কর্মীদের মূখ্য উদ্দেশ্য ছিলো মানবিক কাজে সহযোগিতার মাধ্যমে দেশপ্রেম, মানবিকতা এবং স্বাধীনতার ইতিহাস সম্পর্কে মানুষকে সচেতন করে তোলা।’

পছন্দের আরো পোস্ট