খুবিতে অফিস ব্যবস্থাপনা শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা

খুবি প্রতিনিধি।

গত (৫ ডিসেম্বর ২০১৯) খুলনা বিশ্ববিদ্যালয়ের ড. সত্যেন্দ্র নাথ বসু একাডেমিক ভবনের সিএসইর স্মার্ট ক্লাস রুমে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে আয়োজিত অফিস ব্যবস্থাপনা শীর্ষক ১৭-২০ গ্রেডের কর্মচারীদের দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

তিনি বলেন সম্মিলিত প্রচেষ্টা ছাড়া কোনো প্রতিষ্ঠান সাফল্য অর্জন করতে পারে না। যে কোনো প্রতিষ্ঠানে সকল স্তরের কর্মরতদের স্ব স্ব দয়িত্ব, কর্তব্যবোধ, একনিষ্ঠতা, সততা ও দেশপ্রেম সেই প্রতিষ্ঠানের সাফল্য এনে দিতে পারে। একটি প্রতিষ্ঠানের সবার কাজই গুরুত্বপূর্ণ। কারও কাজ ছোট করে দেখলে চলবে না।

তিনি খুলনা বিশ্ববিদ্যালয়কে একটি কোয়ালিটি বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে সকল স্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর সম্মিলিত প্রচেষ্টার উপর জোর দেন। পরে তিনি নীতি-নৈতিকতা এবং মূল্যবোধ বিষয়ে বক্তব্য রাখেন।

কর্মশালায় সূচনা এবং সমাপনী বক্তব্য রাখেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ জিয়াউল হায়দার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইকিউএসির উপ-রেজিস্ট্রার মোঃ নূরুল ইসলাম সিদ্দিকী।

পছন্দের আরো পোস্ট