হাবিপ্রবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

হাবিপ্রবি প্রতিনিধি।

গত (৩ ডিসেম্বর ২০১৯) দিনাজপুরের হাজী মোহাম্মদ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি)-এর দ্বিতীয় দিনের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সমাপ্ত হয়েছে। সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত মোট চারটি শিফটে “এ” ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সরেজমিনে ভর্তি পরীক্ষার হল সহ ক্যাম্পাসের আসে পাশের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম, এসময় তার সাথে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডাঃ মোঃ ফজলুল হক, প্রক্টর প্রফেসর ড. মোঃ খালেদ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ।

Post MIddle

পরিদর্শন শেষে উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন গতকাল বিকেলের একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া এখন পর্যন্ত সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। তিনি বলেন কেউ যদি সামান্যতম কোন জালিয়াতির চেষ্টা করে তবে তাকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা, সে যেই হোন না কেন। তিনি বলেন কোথাও সামান্য কোন অভিযোগ পাওয়া গেলেও সাথে সাথে প্রশাসন ব্যবস্থা নিচ্ছে। ভর্তি পরীক্ষাকে ঘিরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নানামুখী পদক্ষেপ এবং সকলের সহযোগিতা অব্যহত থাকলে বাকি দুদিনের পরীক্ষাও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে। তিনি আরও বলেন আমি পরীক্ষার বিভিন্ন রুম পরিদর্শন করে দেখলাম উপস্থিতির হার যথেষ্ট সন্তোষজনক।

একইভাবে চারটি শিফটে “বি” ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পছন্দের আরো পোস্ট