ঢাবি আইবিএর এসিবিএ প্রোগ্রামের সার্টিফিকেট প্রদান

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) এবং অ্যাসোসিয়েশন অফ ম্যানেজমেন্ট ডেভেলপমেন্ট ইনস্টিটিউশনস্ ইন সাউথ এশিয়া (এ.এম.ডি.আই.এস.এ.)-এর যৌথ উদ্যোগে পরিচালিত ‘অ্যাডভান্সড সার্টিফিকেট ইন বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এসিবিএ)’ প্রোগ্রামের ১৪-তম ব্যাচের সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান গতকাল (২২ নভেম্বর)সন্ধ্যায় আইবিএ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সার্টিফিকেট প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ করেন।

ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. সৈয়দ ফারহাত আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইবিএ-এর সাবেক পরিচালক অধ্যাপক ড. আব্দুর রব, এ.এম.ডি.আই.এস.এ.- এর এক্সিকিউটিভ ডিরেক্টর মি. সি. রামকৃষ্ণ, এসিবিএ-এর মডারেটর অধ্যাপক ড. মো. মহিউদ্দিন এবং আইবিএ-এর সহযোগী অধ্যাপক মিসেস সুতপা ভট্টাচার্য।

অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ সার্টিফিকেট প্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানান। তিনি বলেন, আইবিএ একটি সুনির্দিষ্ট কাঠামো অনুসরণ করে শিক্ষার গুণগতমান বজায় রেখে চলছে। এখান থেকে প্রাপ্ত শিক্ষা নিয়ে শিক্ষার্থীরা দেশের আর্থ-সামাজিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে। এই এসিবিএ প্রোগাম শিক্ষার্থীদের কর্মজীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।

পছন্দের আরো পোস্ট