আইডিয়ালে শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক মিলনমেলা

খলিলুর রহমান।

গতকাল (১৬ নভেম্বর ২০১৯) শনিবার সকাল ১০টায় ঢাকার প্রাণকেন্দ্র ফার্মগেট আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক-কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহনে মিলনমেলার আয়োজন করা হয়। স্কুল অডিটোরিয়ামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে স্কুলের অধ্যক্ষ মোঃ আব্দুল জলিলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য ড. এম. এ. হালিম পাটওয়ারী।

আরও উপস্থিত ছিলেন আইডিয়াল কমার্স কলেজের অধ্যক্ষ মোঃ বিল্লাল হোসেন; আইডিয়াল ল’ কলেজের অধ্যক্ষ মোঃ জামাল উদ্দিন আহমেদ; লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫এ১-এর জেলা গভর্নর ড. মোঃ শহিদুল ইসলাম; লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫এ১-এর ১ম ভাইস জেলা গভর্নর লায়ন মোঃ নজরুল ইসলাম সিকদার; ইউসিসি গ্রুপের পরিচালক মোঃ কামাল উদ্দিন পাটওয়ারী; আইডিয়াল ল’ কলেজের উপাধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন পাটওয়ারী প্রমুখ।

শিশুরাই আগামীর ভবিষ্যত। তাদের গুনগত শিক্ষায় শিক্ষিত করার উদ্দেশ্যে ২০১৫ সালে আবদুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক প্রতিষ্ঠিত “আলোকিত মানুষ গড়ার প্রত্যয়”- এই প্রত্যয়কে সামনে রেখে কোমল মতি শিশুদের নিয়ে শুরু হয় বাংলা ও ইংরেজি উভয় ভার্সনের অত্যাধুনিক একটি শিক্ষাপ্রতিষ্ঠান “আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল”।

Post MIddle

সময়ের চাহিদায় ২০১৮ সালে এটি রুপ নেয় আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজে।স্কুলের নতুন ভবনে প্রতিটি ক্লাসরুম সম্পুর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত, সাউন্ড সিস্টেম ও মাল্টিমিডিয়া ক্লাসরুম, ছাত্র-ছাত্রীদের ফেসডিটেকশন এটেনডেন্স সিস্টেম, ক্যাপসুল লিফ্ট, সুপরিসর খেলার মাঠ, সার্বক্ষনিক হেল্প ডেস্ক, ২টি ইনডোর প্লে জোন, সম্পূর্ণ সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত, বিশুদ্ধ খাবার পানির জন্য আরও প্ল্যান্ট।

এ আয়োজনে স্কুলের বিপুল সংখ্যক শিক্ষার্থী, শিক্ষকমন্ডলী, অভিভাবকবৃন্দ এবং আবদুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিতি ছিলেন।

পছন্দের আরো পোস্ট