আইডিয়ালে শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক মিলনমেলা

খলিলুর রহমান।

গতকাল (১৬ নভেম্বর ২০১৯) শনিবার সকাল ১০টায় ঢাকার প্রাণকেন্দ্র ফার্মগেট আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক-কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহনে মিলনমেলার আয়োজন করা হয়। স্কুল অডিটোরিয়ামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে স্কুলের অধ্যক্ষ মোঃ আব্দুল জলিলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য ড. এম. এ. হালিম পাটওয়ারী।

আরও উপস্থিত ছিলেন আইডিয়াল কমার্স কলেজের অধ্যক্ষ মোঃ বিল্লাল হোসেন; আইডিয়াল ল’ কলেজের অধ্যক্ষ মোঃ জামাল উদ্দিন আহমেদ; লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫এ১-এর জেলা গভর্নর ড. মোঃ শহিদুল ইসলাম; লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫এ১-এর ১ম ভাইস জেলা গভর্নর লায়ন মোঃ নজরুল ইসলাম সিকদার; ইউসিসি গ্রুপের পরিচালক মোঃ কামাল উদ্দিন পাটওয়ারী; আইডিয়াল ল’ কলেজের উপাধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন পাটওয়ারী প্রমুখ।

শিশুরাই আগামীর ভবিষ্যত। তাদের গুনগত শিক্ষায় শিক্ষিত করার উদ্দেশ্যে ২০১৫ সালে আবদুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক প্রতিষ্ঠিত “আলোকিত মানুষ গড়ার প্রত্যয়”- এই প্রত্যয়কে সামনে রেখে কোমল মতি শিশুদের নিয়ে শুরু হয় বাংলা ও ইংরেজি উভয় ভার্সনের অত্যাধুনিক একটি শিক্ষাপ্রতিষ্ঠান “আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল”।

সময়ের চাহিদায় ২০১৮ সালে এটি রুপ নেয় আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজে।স্কুলের নতুন ভবনে প্রতিটি ক্লাসরুম সম্পুর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত, সাউন্ড সিস্টেম ও মাল্টিমিডিয়া ক্লাসরুম, ছাত্র-ছাত্রীদের ফেসডিটেকশন এটেনডেন্স সিস্টেম, ক্যাপসুল লিফ্ট, সুপরিসর খেলার মাঠ, সার্বক্ষনিক হেল্প ডেস্ক, ২টি ইনডোর প্লে জোন, সম্পূর্ণ সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত, বিশুদ্ধ খাবার পানির জন্য আরও প্ল্যান্ট।

এ আয়োজনে স্কুলের বিপুল সংখ্যক শিক্ষার্থী, শিক্ষকমন্ডলী, অভিভাবকবৃন্দ এবং আবদুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিতি ছিলেন।

পছন্দের আরো পোস্ট