ট্রাস্ট ফান্ড থেকে বৃত্তি পেলো যারা

ঢাবি প্রতিনিধি।

পড়ালেখায় অসাধারণ সাফল্যের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ এবং সমাজবিজ্ঞান বিভাগের ৬ জন মেধাবী শিক্ষার্থী পৃথক ৩টি ট্রাস্ট ফান্ড থেকে বৃত্তি লাভ করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান গত (১৩ নভেম্বর ২০১৯) বুধবার উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী, ক্রিমিনোলজি বিভাগের অধ্যাপক ড. জিয়া রহমান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মাহমুদুর রহমান এবং রেজিস্ট্রার মো. এনামউজ্জামান উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বৃত্তিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে বলেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের কার্যকর ভূমিকা পালন করতে হবে। তিনি সুনাগরিক হিসেবে গড়ে ওঠার জন্য মেধাবী শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

Post MIddle

অধ্যাপক ড. হাবিবা খাতুন ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন

মোছা. শাপলা খাতুন, মো. রাহাদুল ইসলাম তানভীর ও মো. শওকত আলী (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি)।

অধ্যাপক ডা. মো. দেলোয়ার হোসেন ও রায়হানা হোসেন ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন- জালাল উদ্দিন ও মোসা. মৌসুমী খাতুন (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি)।

অধ্যাপক ডা. মো. দেলোয়ার হোসেন ট্রাস্ট ফান্ড, গোপালগঞ্জ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী হলেন- রাইসুল ইসলাম আরমান (সমাজবিজ্ঞান)।

পছন্দের আরো পোস্ট