আইসিপিসি অনসাইট প্রতিযোগিতা ১৬ নভেম্বর থেকে

নিজস্ব প্রতিবেদক।

সাউথইস্ট বিশ্ববিদ্যালয় (এসইইউ) কর্তৃক আয়োজিত আইসিপিসি (ইন্টারন্যাশনাল কলেজিয়েট প্রোগ্রামিং কনটেস্ট) এশিয়া রিজিওনাল ২০১৯ -ঢাকা সাইটের নির্বাহী কমিটির একটি সভা সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের সেমিনার হলে অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্দীনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন প্রতিযোি গতার পরিচালক অধ্যাপক ড. আবুল লেইস এমএস হক, সহযোগী পরিচালক শাহরিয়ার মনজুর এবং বিভিন্ন উপ-কমিটির আহ্বায়কগণ। প্রতিযোগিতাটি ১৫-১৬ নভেম্বর সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের বনানীস্থ মূল ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

সভায় ঘোষণা করা হয় প্রতিযোগীতার পুরষ্কার প্রদান ও উদযাপন অনুষ্ঠান ১৬ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬ টায় যমুনা ফিউচার পার্কে অনুষ্ঠিত হবে। পুরষ্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জাতীয় অধ্যাপক জামিলুর রেজা চৌধুরী, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মুহাম্মদ জাফর ইকবাল এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম।

আরও উপস্থিত থাকবেন সাউথইস্ট বিশ্ববিদ্যালয় বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম। প্রতিযোগিতার প্রধান বিচারক বুয়েটের অধ্যাপক এম. কায়কোবাদ এবং জাজিং ডাইরেক্টর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক হাসনাইন হেকেল। এই ইভেন্টের প্রধান পৃষ্ঠপোষক আইসিটি বিভাগ, এসএসএল ওয়্যারলেস এবং ডিভাইন আইটি লিমিটেড। অন্যান্য পৃষ্ঠপোষকদের মধ্যে রয়েছে সিউরক্যাশ, ডেটাসফট্ লিমিটেড, স্যামসাং আর অ্যান্ড ডি, ইস্পাহানি গ্রুপ, রিটস ব্রাউজারস এবং ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ।

পছন্দের আরো পোস্ট