বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

মেহেদী হাসান লিপন,মোরেলগঞ্জ(বাগেরহাট)সংবাদদাতা।

বাগেরহাটের মোরেলগঞ্জে বৃহস্পতিবার দুপুরে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়েবিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী সভার আয়োজন করা হয়।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় আয়োজিত ও উপজেলা প্রশাসনের তত্বাবধানে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, মোরেলগঞ্জ সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মিসেস মমতাজ বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল হান্নান। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মডারেটর একাডেমিক সুপারভাইজার বাকী বিল্লাহ, বিচারক অধ্যাপক জাকির হোসেন রিয়াজ, এ.বি.এম. মনিরুজ্জামান, বলাইকৃষ্ণ হালদার, মোঃ জহিরুল ইসলাম, বেদান্ত হালদার প্রমুখ।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে এ. সি. লাহা পাইলট উচ্চ বিদ্যালয়ের দলনেতা সাজিদ কামাল দ্বীপ, রানিংমেট মাশরাফি মজিদ আকিব, রুম্মান ইসলাম রাকিব। দ্বিতীয় স্থান অধিকার করে ফুলহাতা মাধ্যািমক বিদ্যালয়ের দলনেতা নাদিয়া রহমান জেরিন, রানিংমেট মোঃ মাজহারুল ইসলাম, মরিয়ম আক্তার। তৃতীয় স্থান অধিকার করে মোড়েলগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দলনেতা আয়শা সিদ্দিকা লামিয়া, রানিংমেট সুমাইয়া আক্তার, যারীন তাসনিমকে পুরষ্কৃত করা হয়। ##

পছন্দের আরো পোস্ট